হোয়াইট সোয়ান ফাউন্ডেশনের বিষয়ে জানুন

প্রশংসাপত্র

  • "আমার মায়ের মধ্যে মানসিক রোগকে নিয়ে কোনও কলঙ্ক বোধ ছিল না”, সুব্রত বাগচি, চেয়ারম্যান, হোয়াইট সোয়ান ফাউন্ডেশন

  • "আমার গল্প ভালো দিকে কীভাবে ঘুরলো,” অমিত পাল, প্রযুক্তি পরামর্শদাতা


গিভ ফর মেন্টাল হেলথ অভিযান

মানসিক স্বাস্থ্যকে ঘিরে থাকা কলঙ্কে রুখতে আমাদের বার্ষিক অভিযান। জ্ঞান সম্প্রসারণের উদ্দেশ্যে দান করুন যাতে মানসিক স্বাস্থ্যের বিষয়ে সচেতনতাকে বাড়িয়ে তোলা যায়।

দানের বিষয়ে যে প্রশ্নগুলি সাধারণভাবে করা হয়

আপনার দান আমরা কীভাবে ব্যবহার করব?
হোয়াইট সোয়ান ফাউন্ডেশনের মূল কাজ হল একটি জ্ঞান কোষ সৃষ্টি করা, যা বিশ্বাসযোগ্য, অন্তর্ভুক্তি এবং সবার জন্য। আমাদের একটি কাঠামোগত প্রক্রিয়া রয়েছে যার মাধ্যমে আমরা প্রাসঙ্গিক তথ্য সব চাইতে মূল্যবান রূপে আমাদের পাঠকদের কাছে পৌঁছে দিই। বিষয়বস্তু তৈরি করার প্রক্রিয়া বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন। আমাদের দ্বারা প্রকাশিত প্রত্যেকটি প্রবন্ধ আমাদের পাঠকদের কাছে পৌঁছায় অনেক সপ্তাহ ধরে চলা পরিকল্পনা, আলোচনা, সৃষ্টি এবং গুণমান বিচারের পর।

আপনাদের থেকে পাওয়া আর্থিক রাশি হোয়াইট সোয়ান ফাউন্ডেশন এই ধরনের তথ্য সমৃদ্ধ প্রবন্ধ সৃষ্টি করার কাজে ব্যবহৃত করে। আপনাদের সহযোগিতার ফলে আমরা আমাদের জ্ঞান সম্প্রসারণের প্রচার মাধ্যমগুলিকে উন্নত এবং কার্যকারী করে তুলতে পারব। হোয়াইট সোয়ান ফাউন্ডেশন জ্ঞান সম্প্রসারণের জন্য এমন অনেক প্রচার মাধ্যম ব্যবহার করে। এর মধ্যে রয়েছে আমাদের ওয়েবসাইট, নিউজ লেটার, ভিডিও কনফারেন্স, ই-বুক, অনলাইন এবং অফলাইন প্রচারকার্য।

প্রযুক্তির নতুন ধারার সাহায্য নিয়ে আমরা ওয়েবসাইটে উন্নত সার্চ ব্যবস্থা থেকে শুরু করে স্বতঃস্ফূর্ত নকশা এবং কাঠামো সৃষ্টি করার মতো অনেক কিছু করতে পারব। আপনাদের দেওয়া অর্থ দিয়ে আমরা আমাদের প্রযুক্তিগত দক্ষতাকে আরও সবল করতে পারব।

আপনাদের দানের সাহায্যে আমরা আমাদের বিষয়বস্তু মুদ্রিত আকারে তাদের কাছে পৌঁছে দিতে পারব যাদের কাছে ইন্টারনেটের সুবিধা নেই, যাতে তারা এর থেকে লাভবান হন।

কারা দান করতে পারেন?
যে কোনও ব্যক্তি গিভ ফর মেন্টাল হেলথ অভিযানে অর্থ দান করতে পারেন। আপনি একজন ব্যক্তি, একটি গোষ্ঠী বা কোনও সংস্থান হতে পারেন। আপনি ভারতে বা ভারতের বাইরে বাস করতে পারেন। যদি আপনি আমাদের কাজ এবং মানসিক স্বাস্থের প্রসঙ্গে আমাদের কাজের প্রভাবকে পছন্দ করেন তাহলে আমরা চাইব যে আপনি এই অভিযানে যোগদান করে আমাদের সমর্থন জানান। নিজেদের মতামত বন্ধুদের এবং অন্যান্যদের জানান যাতে তারাও গিভ ফর মেন্টাল হেলথ-এর সাথে যুক্ত হতে পারেন।

আমি কি করে ছাড় পাব?
হোয়াইট সোয়ান ফাউন্ডেশনকে করা আর্থিক দান আয়কর আইনের ৮০জি ধারার অন্তর্ভুক্ত। দাতাগণ হোয়াইট সোয়ান ফাউন্ডেশনকে করা দানের যথাযথ সুবিধা নিতে পারবেন।